ad720-90

Youtuber এর শাস্তি YouTube এর নতুন নিয়ম | Techtunes


ঘুম থেকে উঠে দেখবেন আপনার Youtube Channel হয়তো ডিলিট হয়ে গেছে। সার্চ রেজাল্টে আসছে না।  particular ভিডিওতে ভিউ থাকা সত্ত্বেও আপনার ভিডিওটি দেখতে পাওয়া যাচ্ছে না। অধিক ভিউ হওয়া সত্ত্বেও ট্রেন্ডিং এ আসছে না।

আপনি  ইউটিউব এ কোন রকম ভায়োলেন্স ক্রিয়েট করার চেষ্টা করেন বা ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করেন, youtube আপনাকে কোন রকম ইমেইল, notifications সেন্ট না করে আপনার চ্যানেলটি বন্ধ করে দিতে পারে। particular কোন ভায়োলেন্সের কথা youtube এখানে ঘোষণা করেনি।

কিন্তু আমার মতে আপনারা যদি কোন রকমের কপিরাইট ভিডিও আপনার চ্যানেল আপলোড করে থাকেন এর মাধ্যমে ইউটিউবের violence হতে পারে এবং youtube কোনরকম notification আপনাকে সেন্ট না করে আপনার চ্যানেলটি ডাইরেক্ট বন্ধ করে দিতে পারে। হতে পারে আপনার চ্যানেল দেখতে পাওয়া যাচ্ছে না অথবা আপনি যা আপলোড করেছিলেন তার কিছুই এখন ইউটিউবে উপস্থিত নেই। youtube এর সিইও ঘোষণা করেছেন 2018 তে ইউটিউবের নিয়মকে অনেক পরিমাণ শক্ত করে দেওয়া হবে। সম্মানের সঙ্গে সতর্কভাবে video create করুন। কপি করবেন না অথবা কপিরাইট ভিডিও আপলোড করবেন না।

E_mail : amiparbosekhar@gmail.com

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar