ad720-90

কম আলোতেও দুর্দান্ত সেলফি তুলতে হাজির Galaxy A8 Star


Amazon-এ টিজার প্রকাশিত হয়েছিল আগেই। এবার লঞ্চ হল Samsung Galaxy A8 Star। কিছু দিন আগেই যে ফোনটি চীনে Galaxy A9 নামে লঞ্চ করেছিল Samsung, সেটারই নাম বদলে Galaxy A8 Star নামে বাজারে হাজির হল ফোনটি।

এই ফোনটির অন্যতম আকর্ষণ হল, এটির ডুয়াল রিয়ার ইন্টেলিক্যাম ক্যামেরা। এর সঙ্গেই কম আলোতেও দুর্দান্ত সেলফি তুলতে সক্ষম এই Galaxy A8 Star। Samsung-এর নতুন এই ফোনে রয়েছে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস Super AMOLED ইনফিনিটি ডিসপ্লে। রয়েছে ফেস আনলক ফিচার।

ডুয়াল সিম Samsung Galaxy A8 Star-এ রয়েছে Android ৮.১ Oreo অপারেটিং সিস্টেম। সঙ্গে থাকছে Qualcomm Snapdragon ৬৬০ চিপসেট।

Galaxy A8 Star-এর ডুয়াল ক্যামেরায় রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার এবং ২৪ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ২৪ মেগাপিক্সেল ক্যামেরা।

Galaxy A8 Star ফোনে রয়েছে একটি ৩৭০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি। সঙ্গে ৬ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। microSD কার্ডের মাধ্যমে নতুন এই ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে ৫১২ জিবি পর্যন্ত।

এই Samsung Galaxy A8 Star-এর দাম ৩৪,৯৯০ টাকা। ২৭ অগাস্ট থেকে Amazon থেকে পাওয়া যাবে ফোনটি। Amazon ওয়েবসাইট থেকে সহজ কিস্তিতেও এই ফোন কেনার সুযোগ মিলবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar