ad720-90

দিনপ্রতি এক ডলারেই আইফোন পাওয়া সম্ভব: কুক


মার্কিন সংবাদমাধ্যম এবিসি’র ‘গুড মর্নিং আমেরিকা’ অনুষ্ঠানে কুক বলেন, “এটি আমাদের বানানো সবচেয়ে উন্নত আইফোন।” ভোক্তাদের প্রয়োজনীয় অন্য সব গ্যাজেটের প্রয়োজনীয়তা এর মাধ্যমে মেটানো সম্ভব বলেও ভাষ্য তার। 

কুক বলেন, “এই আইফোন আপনার ডিজিটাল ক্যামেরার জায়গা নিয়ে নিয়েছে। আপনার আর আলাদা একটি ক্যামেরা দরকার নেই। এটি আপনার ভিডিও ক্যামেরার জায়গা নিয়েছে। এটি আপনার মিউজিক প্লেয়ারের জায়গা নিয়েছে। এটি এই সব ভিন্ন ডিভাইসের জায়গা নিয়েছে।” তিনি আরও বলেন, “তাই তর্কসাপেক্ষে এই পণ্য সত্যিই গুরুত্বপূর্ণ। আর আমরা দেখেছি মানুষ সবচেয়ে উদ্ভাবনী পণ্যটি পেতে চায় আর এটি সস্তায় করা যায় না।”

নতুন আইফোন Xএস, Xএস ম্যাক্স এবং Xআর-এর দাম শুরু হয় যথাক্রমে ৯৯৯, ১০৯৯ আর ৭৪৯ ডলার থেকে। আর সর্বোচ্চ মূল্য ১৪৯৯ ডলার যা কিছু ম্যাক কম্পিউটারের চেয়েও বেশি।  

কুক বলেন, “এগুলোর জন্য অধিকাংশ মানুষের উপায় হচ্ছে তারা একটি ক্যারিয়ারের (টেলিযোগাযোগ নেটওয়ার্ক) সঙ্গে চুক্তি করবে আর মাসিক কিস্তিতে অর্থ পরিশোধ করবেন। তাই আপনি যদি হাজার ডলারের বেশি দামের আইফোনের দিকেও দেখেন, অধিকাংশ মানুষ এর জন্য মাসে ৩০ ডলার পরিশোধ করবেন। এই হিসেবে প্রতিদিন প্রায় এক ডলার ডেওয়া লাগবে।”





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar