ad720-90

মোটোরোলা ফিরলো ১০ বছর পর


বাংলাদেশের বাজারে নতুন মটো ই-ফোর প্লাস, মটো ই-ফাইভ ও মটো ই-ফাইভ প্লাস হ্যান্ডসেট আনল বিশ্বের অন্যতম শীর্ষ হ্যান্ডসেট নির্মাতা কোম্পানি মোটোরোলা। এর মাধ্যমে দীর্ঘ দশ বছর পর রবি’র সাথে সহযোগিতার ভিত্তিতে বাংলাদেশে আবার শুরু করল মোটারোলা।

সোমবার রাজধানীর এক অভিজাত হোটেলে কোম্পানিটির সর্বশেষ এই হ্যান্ডসেটগুলোর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।

মটো ই-ফোর প্লাস, মটো ই-ফাইভ ও মটো ই-ফাইভ প্লাস হ্যান্ডসেটগুলোর দাম যথাক্রমে ১১ হাজার ৯৯০, ১৪ হাজার ৯৯০ ও ১৯ হাজার ৯৯০ টাকা। এই হ্যান্ডসেটগুলোতে বড় স্ক্রিনের সুবিধাসহ রয়েছে কম আলোয় ঝকঝকে ছবি তোলার নিশ্চয়তা।

এছাড়া ব্যাটারি সক্ষমতা, দ্রুততার সাথে কাজ করতে সক্ষম, আকর্ষণীয় লাউড স্পিকার ও মনোরম ডিজাইনের এই হ্যান্ডসেটগুলো মোবাইলে বিনোদনের ক্ষেত্রে এক নতুন মাত্রা যোগ করবে। সবগুলো হ্যান্ডসেটের সাথে থাকছে আকর্ষণীয় উপহার (মোটোরোলা ব্যাগ/ক্যাপ/টি-শার্ট/ ব্লুটুথ স্পিকার), ১৫ মাসের ওয়ারেন্টি, ছয় মাসের শূণ্য শতাংশ ইএমআই সুবিধা এবং ৩০ দিন মেয়াদী ৪ জিবি ফ্রি ডেটা (২ জিবি রেগুলার ও ২ জিবি ৪.৫জি)।

এছাড়া এই হ্যান্ডসেটগুলোর যে কোন একটি কেনার ৯ মাসের মধ্যে ১০০ টাকার বেশি ডেটা প্যাক কিনলে ১০০ শতাংশ বোনাস ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

আকর্ষণীয় এই হ্যান্ডসেটগুলো রবি’র ই-কমার্স সাইট রবিশপে পাওয়া যাবে। মোটো ডিভাইসের জাতীয় পরিবেশক হিসেবে দেশের বাজারে মোটোরোলা ব্র্যান্ডটি আনল স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড। খবর বাংলা।

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar




Windows 10 Kaufen Windows 10 Pro Office 2019 Kaufen Office 365 Lizenz Windows 10 Home Lizenz Office 2019 Home Business Kaufen Windows 10 Lisans Office 2019 Mac Satın Al