ad720-90

যেভাবে নিজ প্রয়োজনে Temporary বা Fake মেইল, মোবাইল নাম্বার, ঠিকানা, অথবা ক্রেডিট কার্ড বানাবেন জেনে নিন যদি না জেনে থাকেন


হ্যালো বন্ধুরা আজ আপনাদের জন্য নিয়ে হাজির হলাম দরকারী একটি ট্রিক নিয়ে যার শিরোনাম
“যেভাবে নিজ প্রয়োজনে Temporary বা Fake মেইল, মোবাইল নাম্বার, ঠিকানা, অথবা ক্রেডিট কার্ড বানাবেন
জেনে নিন যদি না জেনে থাকেন”

 

প্রায় সময় আমাদের কাজের তাগিদে হোক আর শখেই হোক দরকার হয় নানান জায়গায় একাউন্ট খোলার যাতে সম্পূর্ণ  সেবা উপভোগ করা যায় এবং সাথে নিজের পরিচিতিও যাতে সেখানে জমা থাকে।কিন্তু সমস্যাটা হয় তখন যখন একই জায়গায় নিজ প্রয়োজনে বারংবার রেজিস্টার হতে হয়, কারন যত বার রেজিস্টার করবেন ততগুলো মেইল, নাম্বার, ঠিকানা বা ক্রেডিট কার্ড এর তথ্য দিয়েই তো একাউন্ট খুলতে হবে সাথে ভেরিফাই তাই নয় কি?

 

           এর জন্য আপনার প্রয়োজন হবে অনেকগুলো মেইল, নাম্বার, ঠিকানা ইত্যাদি যা আমার মতে বিরক্তকর হয়ে যায় বার বার তৈরী করাটা তবে কিন্তু আমরা চাইলেই Temporary অথবা Fake সকল জিনিস দিয়ে কাজ চালিয়ে নিতে পারবো।এতে বেচে যাবে সময় তাছাড়া আপনি থাকবেন সবার ধরা ছোয়ার বাইরে কেন না, সকল তথ্য গুলো হবে বানোয়াট মানে আমরা যেভাবে চাইবো ঠিক সেটাই করতে পারবো।

 

তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে আপনি এই সকল কাজ গুলো করবেন।এখানে আপনি মোবাইল অথবা পিসি যে কোনটি দিয়ে কাজটি সফল ভাবে করতে পারবেন।

 

 

 প্রথমেই শুরু করছি Fake Mail Address দিয়ে 

মেইল এড্রেস এটা অনেক গুরুত্বপূর্ণ জিনিস কারন অনলাইনে কোন খানে রেজিস্টার হতে হলে এটা আবশ্যক।

চলুন দেখে নেওয়া যাক এমন কিছু সাইট যারা বিনামূল্যে আপনাকে Fake Mail Address বানাতে সাহায্য করবে।

 

 

 

 

Fake Mobile Number

 

প্রায় অনেক কিছুতেই আজকাল ভেরিফাই করতে বলা হয় মোবাইল নাম্বারের সাহায্যে কিন্তু বিপত্তি ঘটে যখন বারংবার নতুন মোবাইল নাম্বার প্রয়োজন পড়ে SMS ভেরিফাই করার জন্য। তাই নিম্নে এমন কিছু সাইট উল্লেখ করছি যা হয়তো অনেকের কাজে আসতে পাড়ে।

 

 

 

 

 

 

 

 

উপরের সাইট হতে আপনি চাইলে ভয়েস কোড ভেরিফাই করতে পারবেন আর এসএমএস ভেরিফাই তো থাকছেই।

 

 

 

 



6. Receivesmsonline.net

 

 

 

 

 

 

 

 



Fake Address 
আমাদের Fake মেইল এবং নাম্বারের পাশাপাশি Fake Address এর প্রয়োজন পড়ে তখন দেখা যায় বাড়ির নাম্বার, ঠিকানা, জিপ কোড ইত্যাদি প্রয়োজন পড়ে যা খুজতে আমরা Google এর কাছে সাহায্য কামনা করতে যাই।তবে আমরা কিন্তু চাইলে এগুলো এক ক্লিকে Generate করতে পারি যদি সঠিক ঠিকানা জানা থাকে তাই আমি নিচে কিছু সাইটের নাম এবং Url শেয়ার করছি।

1. Fakeaddressgenerator.com



2. Random Address Generator | Fake Person Generator

 

 

 

 

 

 

 

Fake Credit Card Number

 

আজকের টিউনের শেষ প্রান্তে রয়েছে Fake Credit Card যা দিয়ে আপনি কোন কিছু আদান প্রদান করতে পারবেন না কিন্তু কিছু কিছু সাইটে এগুলো দিয়ে ভেরিফাই করা যেতে পারে Identity. তো নিচে এমন কিছু সাইটের তালিকা দেওয়া হলো।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

[ নোটঃ সব গুলো সাইটে উল্লেখিত সাইটগুলো কাজ নাও করতে পারে তাই চেষ্টা চালিয়ে যান কারন, উপরে তো শুধু কিছু সাইট এর নাম তুলে ধরা হয়েছে তবে এরকম হাজারো সাইট খুজলে পাওয়া যাবে ]

 

যদি ভালো লেগে থাকে তবে মতামত জানাতে ভুলবেন না যেন ।

 

আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।

সৌজন্যেঃ সাইবার প্রিন্স এবং মুভি, নাটক পেতে Movie4Tag





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar