ad720-90

ফ্রী ডোমেইনেও পাবেন গুগল অ্যাডসেন্স এপ্রুভাল!


আমরা সকলেই জানি, গুগল অ্যাডসেন্স বিশ্বের বিশ্বস্ত অ্যাড নেটওয়ার্ক প্ল্যাটফর্মগুলোর মধ্যে একটি। তাই আমাদের প্রত্যেকেরই ইচ্ছে থাকে নিজের ওয়েবসাইট অথবা ব্লগে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পাওয়ার। কিন্তু আমাদের মধ্যে একটি ভুল ধারণা রয়েছে যে ফ্রী ডোমেইনে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পাওয়া সম্ভব নয়, কিন্তু সকলের তো প্রিমিয়াম ডোমেইন কেনার মতো সামর্থ্য থাকে না, যার কারণে তারা আশাহীন হয়ে গুগল অ্যাডসেন্স-এর জন্য আবেদন করেন না। কিন্তু ফ্রী ডোমেইনেও গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পাওয়া সম্ভব! শুধু তার জন্য আপনার ওয়েবসাইট অথবা ব্লগের কিছু বিশেষ যোগ্যতা থাকতে হবে। আজকের এই পোস্টে আপনার ফ্রী ডোমেইনের ওয়েবসাইট অথবা ব্লগে কিভাবে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পাবেন তা নিয়ে আলোচনা করব।

কনটেন্ট কোয়ালিটি

ফ্রী ডোমেইনে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পেতে হলে অবশ্যই আপনার ওয়েবসাইট অথবা ব্লগের কন্টেন্ট কোয়ালিটি ভালো হতে হবে। আপনার ওয়েবসাইট অথবা ব্লগের কন্টেন্টগুলো ইউনিক হতে হবে, যা অন্য কোনো ওয়েবসাইট অথবা ব্লগে পাওয়া যাবে না। মনে করুন, আপনি আপনার ফ্রী ডোমেইনের ব্লগে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পেতে চান, তাহলে আপনার ব্লগে ইউনিক আর্টিকেল’সমূহ থাকতে হবে, যা অন্য কোনো ওয়েবসাইট অথবা ব্লগ থেকে কপি করা নয়। তাই আপনার ফ্রী ডোমেইনের ওয়েবসাইট অথবা ব্লগে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পেতে হলে অবশ্যই আপনাকে কন্টেন্ট কোয়ালিটির দিকে মনযোগী হতে হবে, তাহলেই আপনি আপনার ফ্রী ডোমেইনের ওয়েবসাইট অথবা ব্লগে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পাবেন।

ভালো মানের SEO

ফ্রী ডোমেইনে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পেতে আরও একটি প্রয়োজনীয় বিষয় হলো ভালো মানের SEO (Search Engine Optimization)। ফ্রী ডোমেইনে গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পেতে হলে অবশ্যই আপনার ওয়েবসাইট অথবা ব্লগের SEO মানসম্মত হতে হবে, যাতে আপনার ওয়েবসাইট অথবা ব্লগের কন্টেন্ট’সমূহ সার্চ ইঞ্জিনের ফলাফলে একটি উন্নত অবস্থান দখল করে থাকে। তাই উন্নত মানের SEO-এর জন্য আপনাকে আপনার ওয়েবসাইট অথবা ব্লগের Interface এবং Meta Tags SEO ফ্রেন্ডলি ভাবে ডিজাইন করতে হবে।
আশা করছি এই পদ্ধতিগুলো অনুসরণের মাধ্যমে আপনি আপনার ফ্রী ডোমেইনের ওয়েবসাইট অথবা ব্লগেও গুগল অ্যাডসেন্স এপ্রুভাল পাবেন।

যেকোনো প্রয়োজনে, আপনার পাশে!

ফেসবুকে আমিঃ facebook.com/iProkashSingha
টুইটারে আমিঃ twitter.com/iProkashSingha





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar