ad720-90

স্যামসাং বাজারে নিয়ে এলো স্মার্টফোন গ্যালাক্সি জে ৮


Tuesday, 24th July , 2018, 04:55 pm,BDST

Print Friendly, PDF & Email


লাস্টনিউজবিডি, ২৪ জুলাই: স্যামসাং বাজারে নিয়ে এলো স্মার্টফোন গ্যালাক্সি জে ৮। এক্সক্লুসিভ মিডরেঞ্জ স্মার্টফোনটিতে থাকছে এসঅ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা, লাইভ ফোকাস, চ্যাট ওভার ভিডিওসহ আরও অনেক ফিচার।

গ্যালাক্সি জে সিরিজের সর্বশেষ সংযোজন গ্যালাক্সি জে ৮ এর মাধ্যমে স্যামসাং মাঝারি বাজেটের স্মার্টফোনে পাওয়া যাবে ফ্ল্যাগশিপ ডিভাইসের ফিচারসমূহ।

গ্যালাক্সি জে ৮ এ রয়েছে স্যামসাংয়ের সিগ্নেচার বেজেল লেস ইনফিনিটি ডিসপ্লে। এর ৬ ইঞ্চি সুপার অ্যামোলেড এইচডি প্লাস স্ক্রিনের রেশিও ১৮.৫:৯। ডিভাইসটি এমন ভাবে তৈরি করা হয়েছে যেন এটি দীর্ঘস্থায়ি হওয়ার পাশাপাশি ভাল গ্রিপ প্রদান করতে পারে। মিউজিক লাভারদের জন্য ফোনটিতে আরও ব্যবহৃত হয়েছে ডলবি অ্যাটমোস সাউন্ড এনহ্যান্সমেন্ট প্রযুক্তি। ফলে গান শোনা ও ৬ ইঞ্চি সুপার অ্যামোলেড এইচডি স্ক্রিনে ভিডিও এবং মুভি দেখার অভিজ্ঞতা হয়ে উঠবে আরও আনন্দদায়ক। থাকছে অ্যাপ পেয়ার ও চ্যাট ওভার ভিডিও এর মাধ্যমে মাল্টি টাস্কিং এর সুবিধাও।

গ্যালাক্সি জে ৮-এ আছে ১৬ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেল ডুয়াল ব্যাক ক্যামেরা। ১৬ মেগাপিক্সেল ক্যমেরার অ্যাপারচার ১.৭ এবং ৫ মেগাপিক্সেল ক্যমেরাটির অ্যাপারচার ১.৯। রয়েছে অটোফোকাস, এলইডি ফ্ল্যাশ এবং লাইভ ফোকাস মোড। রয়েছে ১.৯ অ্যাপারচার ও অ্যাডজাস্টেবল এলইডি ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্মার্টফোনটি ডে-লাইট ফটোগ্রাফির পাশাপাশি লো-লাইট ফটোগ্রাফির জন্যও খুবই উপযুক্ত। ফ্রন্ট ক্যমেরায় আরও রয়েছে সেলফি ফোকাস ও এআর স্টিকার মোড। সেলফি ফোকাস মোড যার সাহায্যে ব্যাকগ্রাউন্ডে ব্লার এফেক্ট দেওয়া যায় এবং অপরদিকে এআর স্টিকারের মাধ্যমে ছবিতে বিভিন্ন ধরণের ইফেক্ট দেয়া যায়। বিশেষ ফিচার হিসেবে গ্যালাক্সি জে ৮ এ রয়েছে সোশ্যাল ক্যামেরা। যার মাধ্যমে ছবির সাইজ কিংবা রেজ্যুলেশন কমপ্রেস করা ব্যতিত ছবি শেয়ার করা সম্ভব।

সফটওয়্যার আপডেটের মাধ্যমে ফিচারটি গ্যালাক্সি জে ৮ এ পাওয়া যাবে।
স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ১.৮ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ৪জিবি র‌্যাম এবং ৬৪ জিবি মেমোরি যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ৩৫০০ এমএএইচ ব্যটারি। গ্যালাক্সি জে ৮-এর সিকিউরিটি ফিচার হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি, সিকিউর ফোল্ডার সিস্টেম এবং ফেস রিকগনিশন আনলক ফিচার।

মোঃ মূয়ীদুর রহমান, হেড অব মোবাইল, স্যামসাং মোবাইল বাংলদেশ বলেন, “জে সিরিজ স্যামসাং মোবাইলের সবচেয়ে জনপ্রিয় সিরিজ। আমরা কম দামে গ্রাহকদের জন্য ভাল ফোন নিয়ে আসার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। গ্যলাক্সি জে ৮ এ আমরা প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ডিভাইসের অনেক ফিচার যুক্ত করেছি। আমি আশা করছি এর স্পেসিফিকেশন এবং আকর্ষণীয় ফিচার এর মধ্য দিয়ে এটি গ্রাহকদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হবে।”
আকর্ষণীয় ফিচার সম্পন্ন স্মার্টফোনটি ব্ল্যাক, ব্লু এবং গোল্ড তিনটি রঙে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটির মূল্য নির্ধারন করা হয়েছে ২৯,৫০০ টাকা।

স্যামসাং কোম্পানি সম্পর্কে…
ইলেকট্রনিক্স ব্যবসায় দীর্ঘমেয়াদী সাফল্যের জন্য স্যামসাং সারা বিশ্বে ইন্ড্রাস্ট্রিলিডার হিসেবে স্বীকৃত হয়েছে এবং বর্তমানে স্যামসাং সেরা দশ ব্র্যান্ডের জায়গায় স্থান করে নিয়েছে। স্যামসাং বাংলাদেশ আইএম (আইটি এন্ড মোবাইল) এবং সিই (কনজ্যুমার ইলেক্ট্রনিক্স) পণ্যগুলোতে একটি শক্তিশালী ব্যবসায়িক পোর্টফোলিও তৈরি করতে সক্ষম হয়েছে। স্মার্ট হোম যন্ত্রপাতি এবং ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রযুক্তির সাথে, স্যামসাং “ইন্টারনেট অফ থিংস” প্রতিষ্ঠানের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বর্তমানে, স্যামসাং বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। -প্রেসবিজ্ঞপ্তি

লাস্টনিউজবিডি/এফএ

Print Friendly, PDF & Email





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar