ad720-90

দেশে এলো গ্যালাক্সি জে৮


এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ১.৮ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ৪জিবি র‍্যাম এবং ৬৪জিবি মেমোরি যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এ ছাড়াও ডিভাইসটিতে রয়েছে ৩৫০০ এমএএইচ ব্যাটারি। গ্যালাক্সি জে ৮-এর নিরাপত্তা ফিচার হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি, সিকিওর ফোল্ডার সিস্টেম এবং ফেইস রিকগনিশন আনলক ফিচার।

গ্যালাক্সি জে সিরিজের সর্বশেষ সংযোজন গ্যালাক্সি জে৮-এ রয়েছে স্যামসাংয়ের সিগনেচার বেজেলহীন ইনফিনিটি ডিসপ্লে। এর ৬ ইঞ্চি সুপার অ্যামোলেড এইচডি প্লাস স্ক্রিনের রেশিও ১৮.৫:৯।

স্যামসাং জানায়, ডিভাইসটি এমনভাবে তৈরি করা হয়েছে যেন এটি দীর্ঘস্থায়ী হওয়ার পাশাপাশি ভাল গ্রিপ প্রদান করতে পারে। সঙ্গীতপ্রেমীদের জন্য স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ডলবি অ্যাটমোস সাউন্ড এনহ্যান্সমেন্ট প্রযুক্তি। রাখা হয়েছে অ্যাপ পেয়ার ও চ্যাট ওভার ভিডিও-এর মাধ্যমে মাল্টি টাস্কিং সুবিধাও।

গ্যালাক্সি জে ৮-এর পেছনে আছে ১৬ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেল-এর দুটি ক্যামেরা। ১৬ মেগাপিক্সেল ক্যামেরার অ্যাপারচার ১.৭ এবং ৫ মেগাপিক্সেল ক্যামেরাটির অ্যাপারচার এফ ১.৯। এতে রয়েছে অটোফোকাস, এলইডি ফ্ল্যাশ এবং লাইভ ফোকাস মোড। সামনে আছে এফ ১.৯ অ্যাপারচার ও অ্যাডজাস্টএবল এলইডি ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় রাখা হয়েছে সেলফি ফোকাস ও এআর স্টিকার মোড।

বিশেষ ফিচার হিসেবে গ্যালাক্সি জে৮-এ রয়েছে ‘সোশাল ক্যামেরা’। যার মাধ্যমে ছবির সাইজ বা রেজুলিউশন কমপ্রেস করা ছাড়াই ছবি শেয়ার করা সম্ভব। সফটওয়্যার আপডেটের মাধ্যমে ফিচারটি এই স্মার্টফোনে পাওয়া যাবে।

স্যামসাং মোবাইল বাংলদেশ-এর হেড অফ মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “জে সিরিজ স্যামসাং মোবাইলের সবচেয়ে জনপ্রিয় সিরিজ। আমরা কম দামে গ্রাহকদের জন্য ভালো ফোন নিয়ে আসার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। গ্যলাক্সি জে৮-এ আমরা প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ডিভাইসের অনেক ফিচার যুক্ত করেছি।”

কালো, নীল এবং সোনালি- এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি। এর দাম রাখা হয়েছে ২৯,৫০০ টাকা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar