ad720-90

দ্বিতীয় বারের মতো ঢাকায় শুর হলো স্যামসাং মনিটর রোডশো ২০১৮


Thursday, 26th July , 2018, 10:07 pm,BDST

Print Friendly, PDF & Email


লাস্টনিউজবিডি, ২৬ জুলাই: স্যামসাং বাংলাদেশের আয়োজনে আজ থেকে রাজধানী ঢাকার মাল্টিপ্ল্যান সেন্টারে শুরু হয়েছে মনিটর রোডশো ২০১৮। রোডশোতে স্যামসাংয়ের দুটি মনিটর- সিএফ৩৯ সিরিজের এসেনসিয়াল কার্ভড মনিটর এবং কিউএলইডি গেমিং মনিটর প্রদর্শিত হচ্ছে। আগামী ২৭ জুলাই, ২০১৮ পর্যন্ত রোডশোটি চলবে।

কিছুদিন পূর্বে বিসিএস কম্পিউটার সিটিতে আয়োজিত স্যামসাং মনিটর রোডশো ২০১৮ এর প্রথম পর্বে প্রদর্শিত হয় আকর্ষণীয় ৪৯ ইঞ্চি সুপার আলট্রা ওয়াইড কিউএলইডি গেমিং মনিটর। মাল্টিপ্ল্যান সেন্টারেও প্রদর্শিত হবে মনিটরটি। মনিটরটির অ্যাসপেক্ট রেশিও ৩২:৯ এবং এতে ব্যবহৃত হয়েছে স্যামসাংয়ের মেটাল কোয়ান্টাম ডট টেকনোলোজি। এছাড়াও মনিটরটি এইচডিআর ইমেজ প্রযুক্তি সাপোর্ট করে যার ফলে গেমাররা কাজ করার সময় সঠিক রঙটি দেখতে পাবেন। মনিটরটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১,৫৪,৫০০ (এক লাখ চুয়ান্ন হাজার পাঁচশত টাকা)।

স্যামসাংয়ের এসেনসিয়াল কার্ভড মনিটরটি গোটা বিশ্বের পিসি ব্যবহারকারীদের মধ্যে বেশ জনপ্রিয়। এই জনপ্রিয়তার পেছনে অন্যতম কারণ হচ্ছে মনিটরের ১৮০০আর কার্ভেচার, যার ফলে মনিটরের সব অংশ সমানভাবে দেখা যায়। এছাড়াও মনিটিরটিতে এএমডি ফ্রি সিঙ্ক, ইকো সেভিং, আই সেভার মোড এবং গেমিং মোডের মতো বিশেষ কিছু ফিচার অন্তর্ভুক্ত করা আছে। মনিটরটি তিনটি মডেলে পাওয়া যায়- ২১.৫ ইঞ্চি, ২৪ ইঞ্চি এবং ২৭ ইঞ্চি। মনিটরগুলোর মূল্য যথাক্রমে ১০,০০০ (দশ হাজার), ১৭,৫০০ (সতের হাজার পাঁচশ টাকা) এবং ২৫,৫০০ (পঁচিশ হাজার পাঁচশ টাকা)।

আজ (২৬ জুলাই, ২০১৮) রোডশোটির উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব বিজনেস (সিই অ্যান্ড আইটি) শাহরিয়ার বিন লুতফর এবং স্যামসাং ও স্মার্ট টেকনোলজিসের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং মনিটর রোডশো ২০১৮-এর প্রথম আয়োজনকে সফল করার জন্য আমরা গ্রাহকদেরকে ধন্যবাদ জানাচ্ছি। প্রথমবারে সফলতায় উৎসাহ পেয়ে আমরা আবারও রোডশোর আয়োজন করেছি। আমরা এমন ধরণের আরও অনুষ্ঠান আয়োজন করতে চাই যেখানে কাস্টমাররা আমাদের মনিটরগুলো ব্যবহার করে দেখতে পারবেন, যা পরবর্তিতে তাদেরকে পছন্দের স্যামসাং মনিটর কিনতে সহায়তা করবে।”

স্যামসাং কোম্পানি সম্পর্কে
উদ্ভাবনী ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং বিশ্বকে অনপ্রাণিত এবং ভবিষ্যতকে প্রস্তুত করে। এই কোম্পানি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, নেটওয়ার্ক সিস্টেম, মেমরি, সিস্টেম এলএসআই এবং এলইডি সল্যুশন্স-এ নতুন মাত্রা যোগ করছে। স্যামসাং সম্পর্কে নতুন আপডেট জানতে ভিজিট করুন www.samsung.com
-প্রেসবিজ্ঞপ্তি

লাস্টনিউজবিডি/এফএ

Print Friendly, PDF & Email





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar