ad720-90

ঢাকায় বৃহস্পতিবার থেকে গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা


ল্যাপটপ মেলার সংবাদ সম্মেলনে ল্যাপটপ বিক্রেতা প্রতিষ্ঠানের কর্মকর্তা ও আয়োজকেরা। ছবি: সংগৃহীতঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আগামী ২ আগস্ট বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিন দিনের ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ২০তম ল্যাপটপ প্রদর্শনী। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশমূল্য ৩০ টাকা।

আয়োজকেরা জানান, এবারের আয়োজনে ১টি টাইটেল স্পনসর প্যাভিলিয়ন, ৫টি স্পনসর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলার প্রধান পৃষ্ঠপোষক এফোরটেক। সহপৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো।

গতকাল রোববার সন্ধ্যায় ঢাকার একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে আয়োজকেরা এসব কথা জানান।

অনুষ্ঠানে বক্তব্য দেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ, এইচপি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসেইন ভূঁইয়া, ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান, আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ, এসার বাংলাদেশের চ্যানেল সেলস কনসালট্যান্ট সাকিব হাসান ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

মুহম্মদ খান জানান, ল্যাপটপের পাশাপাশি মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাবে। সব ধরনের পণ্যেই পাওয়া যাবে বিশেষ ছাড় ও উপহার।

আবদুল ফাত্তাহ বলেন, এবারের মেলায় এফোরটেক টাইটেল স্পনসর। মেলায় আসা দর্শনার্থীদের জন্য অফার, ছাড়ে চমক অবশ্যই থাকে। এফোরটেকের বিভিন্ন পণ্য পাওয়া যাবে মেলায়।

এইচপি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসেইন ভূঁইয়া বলেন, ‘এইচপি মেলায় নতুন ডিজাইন ও আপডেট পণ্য নিয়ে হাজির হবে। ক্রেতাবান্ধব ল্যাপটপ থাকবে, ভালো ভালো পণ্য থাকবে। আমাদের স্টকও প্রচুর। ল্যাপটপ কিনে পাওয়া যাবে ছাড়, অফারসহ নানা ধরনের উৎসাহব্যাঞ্জক উপহার।’

ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান বলেন, এবারের সামার ল্যাপটপ ফেয়ারে ডেল নিয়ে আসছে নতুন ডিজাইনের নতুন ল্যাপটপ। পাশাপাশি ডেলের অন্যান্য ল্যাপটপও পাওয়া যাবে। মেলা থেকে ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ছাড়। মেলা চলাকালে উপহারসহ নানা ধরনের অফারও থাকবে।

আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ বলেন, মেলায় ক্রেতাদের জন্য থাকবে আসুসের গেমিং ল্যাপটপ। ল্যাপটপ কিনলে ছাড় থাকবে, থাকবে অফার ও উপহার। নতুন ডিজাইনের ও মডেলের ল্যাপটপ থাকবে মেলা উপলক্ষে।

এসার বাংলাদেশের চ্যানেল সেলস কনসালট্যান্ট সাকিব হাসান বলেন, মেলায় এসার ল্যাপটপ কিনলে ক্রেতারা নিশ্চিত উপহার পাবেন। মেলায় ছাড় ও ডিসকাউন্ট থাকবে।

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar