ad720-90

স্মার্ট টিভি আনবে ওয়ানপ্লাস


এক বিবৃতিতে প্রতিষ্ঠানটি বলে, প্রতিষ্ঠানটির একটি ‘স্বাভাবিক পরিসর বৃদ্ধির’ অংশ হিসেবে ‘ওয়ানপ্লাস টিভি’ বানানোর পদক্ষেপ এসেছে। এক্ষেত্রে প্রতিষ্ঠানটির লক্ষ্য হচ্ছে টিভি খাতে থাকা অপূরণীয় চাহিদা খুঁজে বের করা আর সর্বশেষ প্রযুক্তি দিয়ে উন্নত মানের হার্ডওয়্যার তৈরি করা।

ওয়ানপ্লাস-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পেতে লাও বলেন, নতুন এই বিভাগের মাধ্যমে তারা “ব্যবহারকারীদের সংযুক্ত অভিজ্ঞতা” বাড়াতে উদগ্রীব হয়ে আছেন যা ব্যবহারকারীদের দৈনন্দিন জীবন উন্নত করতে পারে।

“২০১৯ সালে ওয়ানপ্লাস টিভি ছাড়া হবে বলে আশা করা হচ্ছে।”

ওয়ানপ্লাস টিভি’র প্রিমিয়াম ফ্ল্যাগশিপ নকশায় উন্নত ছবি আর অডিও অভিজ্ঞতার সঙ্গে ব্যবয়ারকারীদেরকে উন্নত ‘ইনটেলিজেন্ট কানেকটিভিটি’ অভিজ্ঞতা দেওয়ার সমন্বয় ঘটবে, নির্মাতা প্রতিষ্ঠানটির বরাতে বলা হয়েছে আইএএনএস-এর প্রতিবেদনে। ইনটেলিজেন্ট কানেকটিভিটি বলতে ডেটা আর সংযুক্ত হতে পারা যোগাযোগ প্রযুক্তিগুলোর সমন্বয় বোঝানো হয়।

লাও বলেন, “কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) প্রযুক্তির উন্নয়নের সঙ্গে, আমাদের কল্পনা সীমাহীন– আর আমরা ভবিষ্যতের দিকে তাকিয়ে আছি।”

এই টিভি কি অ্যান্ড্রয়েড টিভি’র মতো বর্তমানে থাকা কোনো প্ল্যাটফর্ম ব্যবহার করবে নাকি প্রতিষ্ঠানটি নিজস্ব কোনো আলাদা প্ল্যাটফর্ম আনবে তা এখনও স্পষ্ট নয়।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar