ad720-90

নতুন দুটি চলচ্চিত্র কিনলো অ্যাপল


সিনেমা এবং টিভি বাজারে প্রবেশে চেষ্টার অংশ হিসেবে দুটি ফিচার ফিল্মের বৈশ্বিক সত্ত্ব কিনেছে মার্কিন টেক জায়ান্ট অ্যাপল। ফিচার ফিল্মের একটি হচ্ছে ভিক্টোরিয়া স্টোন ও মার্ক ডিবলেস-এর ডকুমেন্টারি ‘দ্য এলিফেন্ট কুইন’ আর অন্যটি হচ্ছে অ্যানিমেটেড ফিল্ম  ‘দ্য উলফওয়াকার্স’।

প্রযুক্তি সাইট ভার্জ-এর প্রতিবেদনে বলা হয়, অ্যাপলের জ্যাক ভ্যান আমবার্গ ও জেমি এরলিকট-এর নেতৃত্বে থাকা বৈশ্বিক ভিডিও বিভাগ ‘দ্য এলিফেন্ট কুইন’ প্রামাণ্যচিত্র কিনে নিয়েছে। আগের সপ্তাহে টরোন্টো ফিল্ম ফেস্টিভালে এটি প্রথম প্রদর্শিত হয়।

অ্যাথেনা নামের এক হাতি তার পালকে খরা থেকে বাঁচিয়ে নিয়ে যাচ্ছে, এমন কাহিনীর নিয়েই বানানো হয়েছে একটি ওই প্রামাণ্যচিত্র।

দুইটি অস্কারের নমিনেশন পাওয়া টম মুরে’র বানানো ‘দ্য উলফওয়াকার্স’ চলচ্চিত্রটি একজন শিক্ষানবিশ শিকারীর কাহিনী নিয়ে তৈরি করা হয়েছে, যিনি নেকড়ে শিকারের জন্য তার বাবাকে নিয়ে আয়ারল্যান্ডে গিয়েছেন।

অ্যাপল তার নিজস্ব কনটেন্ট বানাতে ও নিজস্ব স্টিমিং সেবা চালু করতে প্রস্তুত বলে গুঞ্জন উঠেছে। এর মাধ্যমে মার্কিন টেক জায়ান্টটি নেটফ্লিক্স এবং হুলু’র আধিপত্য থাকা বাজারে অংশ নেওয়ার প্রচেষ্টা চালাচ্ছে বলে উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar