ad720-90

স্যামসাং এর তিন ক্যামেরার ফোন


মাঝারি দামের তিনটি রিয়ার ক্যামেরাসহ নতুন স্মার্টফোন বাজারে আনলো স্যামসাং । ফোনটির মডেল স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৮) । গ্যালাক্সি এ৭ এর প্রধান আকর্ষন ফোনের ওএলইডি ডিসপ্লে, ডলবি অ্যাটম অডিও, ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ট্রিপল রিয়ার ক্যামেরার সাথেই থাকবে ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ডুয়াল সিম গ্যালাক্সি এ৭ ফোনে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেম চলবে। গ্যালাক্সি এ৭ তে থাকবে একটি ৬ ইঞ্চি এফএইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। ফোনের ভিতরে থাকবে একটি কোয়াড কোর প্রসেসার, ৪জিবি/৬জিবি আর ৬৪জিবি/১২৮জিবি স্টোরেজ।

ছবি তোলার জন্য স্যামসাং গ্যালাক্সি এ৭ ফোনে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি ২৪ মেগাপিক্সেল প্রায়মারি সেন্সার, একটি ৮ মেগাপিক্সেল সেন্সারের সাথে ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর একটি ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য ফোনের সামনে থাকবে ২৪ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে থাকবে একটি ৩ হাজার ৩০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির দাম হতে পারে বাংলাদেশি মুদ্রায় ৩৫ হাজারের মধ্যে। ২০ সেপ্টেম্বরই দক্ষিণ কোরিয়ায় নতুন মডেলটি লঞ্চ হয়েছে।

স্যামসাং জানিয়েছে ইউরোপ ও এশিয়ার কয়েকটি দেশে এই ফোন বাজারে আনা হবে। পরে বিশ্ববাজারে নিয়ে আসা হবে স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৮)। ১১ অক্টোবর নতুন এক ফোন বাজারে আনবে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। সেই ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা।

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar