ad720-90

অক্টোবরে ১০ দিনের ই-কমার্স উৎসব


১০ দিনের ই-কমার্স উৎসব উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। ছবি: সংগৃহীতদেশের ১০টি ই-কমার্স প্রতিষ্ঠানের আয়োজনে আগামী ১ অক্টোবর থেকে ১০ দিনের জন্য শুরু হচ্ছে অনলাইন কেনাকাটার উৎসব ‘১০-১০’। আয়োজক প্রতিষ্ঠানগুলো হলো রকমারি ডটকম, আজকের ডিল ডটকম, বাগডুম ডটকম, প্রিয়শপ ডটকম, পিকাবু ডটকম, অথবা ডটকম, সেবা ডট এক্সওয়াইজেড, খাস ফুড ডটকম, এনআরবি বাজার ডটকম এবং হাংরি নাকি ডটকম।

উৎসবের বিস্তারিত তুলে ধরতে গতকাল রোববার রাজধানীতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে আজকের ডিলের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফাহিম মাশরুর বলেন, ‘আমাদের দেশি প্রতিষ্ঠানগুলোর টিকে থাকতে হলে আমাদের সম্মিলিতভাবে কাজ করতে হবে। আমাদের সর্বোচ্চ সেবাটিই সব সময় আমরা ক্রেতাদের দিয়ে এসেছি। সামনের দিনগুলোতে আমরা আরও ভালো সেবা দেব।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রিয়শপের সিইও আশিকুল আলম খান, রকমারির যোগাযোগপ্রধান মাহমুদুল হাসান, বাগডুমের সিইও মিরাজুল হক, খাস ফুডের সিইও হাবিবুল মোস্তফা, পিকাবুর অতিরিক্ত মহাব্যবস্থাপক মবিন তালুকদার, এসএসএল ওয়্যারলেসের হেড অব ই-কমার্স নাওয়াত আশেকিন, হাংরিনাকির উপপ্রধান নির্বাহী কর্মকর্তা ইবরাহীম বিন মহিউদ্দিন এবং সেবা ডট এক্সওয়াইজেডের নতুন ব্যবসায় ও বিনিয়োগের প্রধান মোহদ উল হক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১০ দিনের এই কেনাকাটা উৎসবে দেশি প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের জন্য নানা সুবিধা নিয়ে আসছে। উৎসব চলাকালে যেকোনো পণ্যের ফরমাশ দিলে সারা দেশে বিনা মূল্যে তা পৌঁছে দেওয়া হবে। বিভিন্ন পণ্যের ওপর ৫০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় এবং মুঠোফোনের মাধ্যমে লেনদেন করলে ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা থাকবে। উৎসবের সময় নির্ধারিত ১০টি ওয়েবসাইট থেকে যাঁরা ফরমাশ দেবেন, তাঁদের মধ্য থেকে লটারির মাধ্যমে ১০০ জনকে বাছাই করে উপহার দেওয়া হবে।
এ উৎসবের পৃষ্ঠপোষক ই-ক্যাব, মাস্টারকার্ড ও এসএসএল কমার্জ। রাহিতুল ইসলাম, ঢাকা





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar