ad720-90

১৮৩০ ডলারে এলজি’র ‘সুপার-প্রিমিয়াম’ ভি৩৫


২০ অগাস্ট থেকে সীমিত সংস্করণের এই ডিভাইসটির বিক্রি শুরু করবে ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি। এই সংস্করণের বাজার মূল্য বলা হয়েছে ১৮৩০ মার্কিন ডলার– খবর আইএএনএস-এর।

‘এলজি সিগনেচার এডিশন’ এর শুধু ৩০০টি স্মার্টফোন বিক্রি করবে এলজি। সামনের মাসে বাজারে আসার আগে দুই সপ্তাহ ডিভাইসটি প্রি-অর্ডার করতে পারবেন আগ্রহী ক্রেতা।

এখন প্রশ্ন উঠতে পারে ১৮৩০ ডলার মূল্যের বিশেষ সংস্করণটিতে বিশেষ কী থাকছে?

এলজি’র পক্ষ থেকে বলা হয়, ডিভাইসটি জিরকোনিয়াম সিরামিক উপাদান দিয়ে ঢাকা থাকবে, যা ঘর্ষণজনিত ক্ষয় থেকে ডিভাইসটিকে রক্ষা করবে।

এলজি’র পক্ষ থেকে বলা হয়, তারা এই ডিভাইসের জন্য বিশেষভাবে কর্মী বরাদ্দ রেখেছে। ব্যবহারকারীদের অনুরোধের ভিত্তিতে ডিভাইসে তাদের নাম খোদাই করে দেওয়ার সুযোগ রাখা হচ্ছে বলেও জানায় প্রতিষ্ঠানটি। 

এই ডিভাইসের সঙ্গে ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা ড্যানিশ প্রতিষ্ঠান ব্যাং অ্যান্ড উলফসেন-এর বানানো ইয়ারফোন দেওয়া হবে। আর স্মার্টফোনটিতে রাখা হচ্ছে ২৫৬জিবি অভ্যন্তরীণ স্টোরেজ।

অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ওরিও চালিত এই স্মার্টফোনে এলজি পে ব্যবহারের সুবিধা রাখা হয়েছে। এলজি পে হচ্ছে এলজি’র বানানো লেনদেন সেবা যা প্রচলিত ক্রেডিট কার্ড মেশিনগুলোতে ব্যবহার করা যায়।

২০১৭ সালের ডিসেম্বরে এলজি সিগনেচার এডিশন-এর আরেকটি সংস্করণ আনা হয়। ইতোমধ্যেই বাজারে এর বিক্রি শেষ হয়েছে। এবারও একই রকম চাহিদা পাওয়া যাবে বলে আশা নির্মাতা প্রতিষ্ঠানটির।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar